হঠাৎ বাড়ি বিক্রির বিজ্ঞাপন দিলেন সোনাক্ষী

হঠাৎ বাড়ি বিক্রির বিজ্ঞাপন দিলেন সোনাক্ষী

মাত্র কয়েক মাস হল বিয়ে করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করেছেন তিনি। নিজের বাড়িতে ঘরোয়া ভাবেই বিয়ে করেছিলেন। জুন মাসে সেখানেই আইনি বিয়ে সেরেছিলেন নায়িকা

বান্দ্রার ওরলি থেকে আরব সাগরের সংযোগস্থলে বিলাসবহুল নায়িকার বাড়ি। তার বারান্দা থেকে আরব সাগরের সৌন্দর্য খুবই উপভোগ করার মতো। বাড়ির অন্দরমহল অনুরাগীদের যে বেশ পছন্দ তা বোঝা গিয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন ছবি শেয়ার করেছিলেন।

এবার এই বাড়িটি বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সোনাক্ষী। তবে হঠাৎ কী কারণে বাড়ি বিক্রি করতে চলেছেন এ বিষয়ে তেমন কোন কিছু বলেন নি তিনি। সম্প্রতি একটি বাড়ি কেনাবেচার সংস্থার একটি ভিডিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।

সেখানে সমুদ্রমুখী ২৪০০ বর্গফুটের দুই কামরার এই বাড়ির বর্ণনা দিতে শুরু করলেই সঙ্গে সঙ্গে ফ্ল্যাটটি চিনে নেন ভক্ত-অনুরাগীরা। বিক্রয়মূল্য রাখা হয়েছে ২৫ কোটি। ২০২০ সালে ফ্ল্যাটটি কেনেন অভিনেত্রী। প্রায় ৫ কোটি খরচ করে অনন্দরসজ্জা করান ফ্ল্যাটটির।

২০২৩ সালে এই ফ্ল্যাটে থাকা শুরু করেন তিনি। সেখানেই বিয়ে সারেন। এ বার সেই ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী। কিন্তু আচমকা কী কারণে এই সিদ্ধান্ত? কারণ অজানা। তবে এ-ও ঠিক, গত বছর এই আবাসনে প্রায় ১১ কোটি খরচ করে আরও একটি ফ্ল্যাট কেনেন সোনাক্ষী। তবে কি পরে কেনা ফ্ল্যাটেই পাকাপাকি ভাবে থাকবেন নায়িকা!

অনেকেই মন্তব্য করেছেন, ‘সেকি বিয়ের পরেই বাড়ি বিক্রি করতে হচ্ছে সোনাক্ষীকে?’ নায়িকার ফ্ল্যাটের বিক্রয়মূল্য হল ২৫ কোটি। চার বছর আগে এই ফ্ল্যাটটি কিনেছিলেন সোনাক্ষী। কয়েক কোটি টাকা খরচ করে সাজিয়েছিলেন নিজের বাড়ি। এত খরচ করার পর কেন হঠাত্‍ বিক্রির সিদ্ধান্ত নিলেন তিনি? সেই প্রশ্নের উত্তর অবশ্য জানা যায়নি।

আপনি আরও পড়তে পারেন